বিরাট-আনুশকার মধুচন্দ্রিমার অপ্রকাশিত ছবি

302

বিয়ের দিন থেকে ক্যামেরার চোখে চোখেই আছেন বিরাট-আনুশকা। তাদের রোমান্স, বিয়ে, মধুচন্দ্রিমা কিংবা দেশে ফিরে রিসেপশনের গুঞ্জন থামছেই না।
বিশেষ করে ক্রিকেট ও বিনোদন দুনিয়ার দুই তারকার মধুচন্দ্রিমার ছবিগুলো দেখতে সোশাল মিডিয়ায় হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। তবে বিয়ে পরবর্তি এসব ছবি খুব বেশি প্রকাশ পায়নি। কিন্তু এবার তাদের মধুচন্দ্রিমার একটি অপ্রকাশিত ছবি প্রকাশ পেলো। অদেখা ছবিটা দেখার সুযোগ হলো ভক্তদের।
ইতালিতে বিয়ের কাজ সেরেই রোমে মধুচন্দ্রিমায় চলে যান তারা। বিয়ে থেকে শুরু করে অন্যান্য যেসব ছবিতে তাদের দুজনের গ্ল্যামার এতটুকুও কমেনি। কিন্তু অপ্রকাশিত এই ছবিতে সম্পূর্ণ ভিন্নরূপে দেখা যায় তাদের।
জেনল্যাপল্যান্ড নামের এক ইন্সটাগ্রাম ব্যাবহারকারী নবদম্পতির সঙ্গে একটা ছবি তুলেছিলেন। এ ছবি তিনি তার প্রোফাইলে তুলে দিয়েছেন।
পোস্টে তিনি লিখেছেন, বিরাট কোহলি এবং আনুশকা শর্মার সঙ্গে পরিচয় হওয়াটা খুবই আনন্দময়। আপনারা দুজন প্রেমময় জুটি। আবারও আপনাদের সঙ্গে দেখা হওয়ার অপেক্ষায় থাকলাম।
২৬ ডিসেম্বর মুম্বাইয়ে জাঁকজমকপূর্ণ রিসেপশনের পর জামাই-বউ চলে গেছেন দক্ষিণ আফ্রিকা। সেখানে ক্রিকেট ময়দানে নামবেন বিরাট। জানুয়ারিতে আবার চলে আসবেন আনুশকা। আনন্দ এ রাইয়ের ছবিতে অভিনয় করছেন তিনি। আছেন শাহরুখ খান এবং ক্যাটরিনা কায়েফ। ‘সুই ধাগা’ নামে আরেকটি ছবিতে অভিনয় করবেন বরুণ ধাওয়ানের সঙ্গে।