বিজিবির পৃথক অভিযানে হেরোইন, ফেনসিডিল আটক

99

চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে হেরোইন ও ফেনসিডিল আটক করেছেন বিজিবি। রহনপুর ব্যাটালিয়ন সদর দপ্তর, শিয়ালমারা ও সোনামসজিদ বিওপির সদস্যরা অভিযানগুলো পরিচালান করেন।
পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আমীর হোসেন মোল্লা জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে রবিবার ব্যাটালিয়ন সদর দপ্তরের হাবিলদার মুন্সী মমিনুল হকের নেতৃত্বে একটি বিশেষ টহল দল ইউনিট সদর হতে প্রায় কিলোমিটার দূরত্বে সরজন মহিপুর এলাকায় অভিযান চালায়। এসময় মালিকবিহীন ১১০ গ্রাম হেরোইন আটক করতে সক্ষম হয়। অন্যদিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে শিয়ালমারা সীমান্তে গত শনিবার মধ্যরাতে শিয়ালমারা বিওপির নায়েব সুবেদার সাইফুর রহমানের নেতৃত্বে টহল দল শিয়ালমারা আমবাগান নামক স্থানে অভিযান চালায়। এই অভিযনে মালিকবিহীন অবস্থায় ১০৫৫ বোতল ফেনিিডল আটক করতে সক্ষম হয়।
অন্যদিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে রবিবার ভোররাত সাড়ে ৪টায় সোনামসজিদ বিওপির নায়েক গোলাম হায়দারের নেতৃত্বে একটি বিশেষ টহল দল শ্মশান ঘাট নামক স্থানে অভিযান পরিচালনা করে। এসময় ৭৪ বোতল বিদেশী মদ এবং ৪৯ বোতল ফেনসিডিল আটক করতে সক্ষম হয়।