বাগদানের আনন্দে সেজে উঠেছে পরিণীতির বাড়ি 

70

সুরম্য একটি বহুতল ভবনের পাশ দিয়ে বয়ে গেছে পিচঢালা পথ। এ পথ ধরে ছুটে যাচ্ছে ব্যক্তিগত গাড়ি। পাশে দাঁড়িয়ে থাকা ভবনে শোভা পাচ্ছে আলোকসজ্জা। তবে পুরো ভবন নয়, কয়েকটি ফ্লোরে জ্বলছে বাহারি রঙের বাতি। মূলত, মুম্বাইয়ের এ বাড়িতে বসবাস করেন পরিণীতি চোপড়া। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে  এমন দৃশ্য দেখা যায়।

আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য রাঘবের সঙ্গে ডিনারে গিয়ে আলোচনায় উঠে আসেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। জোর গুঞ্জন চাউর হয়েছে, রাঘবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন ৩৪ বছরের পরিণীতি। কয়েক দিন পরই বাগদান সারবেন এই জুটি।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, আগামী ১৩ মে নয়া দিল্লিতে বাগদান সারবেন পরিণীতি-রাঘব। দিল্লির উদ্দেশ্যে মুম্বাই ছেড়েছেন তারা। বৃহস্পতিবার (১১ মে) মুম্বাই এয়ারপোর্টে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এই যুগল। বাগদান উপলক্ষে পরিণীতির মুম্বাইয়ের বাড়ি সাজানো হয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘সেন্ট্রাল দিল্লিতে বাগদান অনুষ্ঠানের আয়োজন করা হবে। প্রার্থনার মধ্য দিয়ে এ অনুষ্ঠানের সূচনা হবে। পরিণীতি-রাঘবের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত থাকবেন। প্রার্থনার পর আংটি পরিয়ে বাগদান অনুষ্ঠান সম্পন্ন করবেন। আগত অতিথিদের জন্য দুপুর ও রাতের খাবারের ব্যবস্থা করা হয়েছে।’

আগামী অক্টোবরে সাতপাকে বাঁধা পড়বেন রাঘব-পরিণীতি। তবে এসব বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি এই প্রেমিক যুগল। মার্চ মাসে মুম্বাইয়ের বিলাসবহুল একটি গাড়ি থেকে নামতে দেখা যায় পরিণীতি চোপড়া ও রাঘবকে। দুজনে একসঙ্গে ডিনার করতে একটি রেস্তোরাঁয় যান। এসময়ের ভিডিও ক্লিপ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর আলোচনায় উঠে আসেন এই জুটি।

ভারতীয় একটি সংবাদ সংস্থার দাবি, দুই জগতের দুই তারকা কলেজ জীবনের বন্ধু। একসঙ্গে লন্ডনে পড়াশোনা করেছেন তারা। পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। গত বছরের ১১ নভেম্বর মুক্তি পায় এটি। ২০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৫০ কোটি রুপি।