বাংলাদেশ শিক্ষক সমিতি শিবগঞ্জ শাখার সমাবেশ

102

বাংলাদেশ শিক্ষক সমিতি, শিবগঞ্জ উপজেলা শাখার বার্ষিক শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ গোদাগাড়ী উপজেলার একটি পার্কে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাদিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেনÑ সাবেক সচিব জিল্লার রহমান, একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া ও শিউলি বেগম, সমিতির জেলা শাখার সভাপতি আনোয়ার জাহান ও সাধারণ সম্পাদক আসলাম কবীর, সমিতির প্রধান সমন্বয়ক কামাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক হাসিনুর রহমানসহ অন্যরা।
শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাগত বক্তব্য দেন। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেনÑ বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ জোবদুল হক, আব্দুর রউফ, আব্দুল কাদের, মোস্তারী বেগম ও আলতাফুর রহমান টিপুসহ আরো অনেকে। বক্তারা একই শিক্ষাগত যোগ্যতা, একই পাঠ্যবইয়ে পাঠদান করে সরকারি ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধার বৈষম্যের কথা তুলে ধরেন। এর একমাত্র সমাধান চাকরি জাতীয়করণ করা।
অনুষ্ঠানের শেষপর্যায়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সমাবেশে শিবগঞ্জ উপজেলার ৬৭টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকসহ কর্মচারীরা অংশগ্রহণ করেন।