প্রয়াত সাংবাদিক সুইটের মৃত্যুবার্ষিকী পালিত

98

চাঁপাইনবাবগঞ্জে  শনিবার সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইটের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ-উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাব স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।  বিকেলে চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে স্মরণ সভায় সাংবাদিক সুইটের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন সাংবাদিকদের ঐতিহ্যবাহী এই সংগঠনটির সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।  স্মরণ সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মো. তসলিম উদ্দিন, গোলাম মোস্তফা মন্টু, আনোয়ার হোসেন দিলু, আমিনুল ইসলাম, মোহা. আব্দুল্লাহ, রবিউল হাসান ডলার, ফয়সাল মাহমুদ।
এছাড়াও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি জাফরুল আলম, সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, মাহবুবুল ইসলাম ইমন, মেহেদি হাসান, জহুরুল ইসলাম।
শেষে সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইটসহ প্রেস ক্লাবের প্রয়াত সকল সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।  অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইটের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রেস ক্লাব এর আয়োজন করে।