প্রিয় তারকার ব্যানার লাগাতে গিয়ে ২ ভক্তের মৃত্যু

85

তামিল সিনেমার সুপারস্টার সুরিয়া। রোববার (২৩ জুলাই) ছিল তার জন্মদিন। এ উপলক্ষে ব্যানার লাগাতে গিয়ে তার দুই ভক্ত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছেন। অন্ধ্রপ্রদেশের পালনাড়ু জেলায় এ ঘটনা ঘটেছে। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, অন্ধ্রপ্রদেশের পালনাডু জেলার মপুলাভারিপালেম গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নাক্কা ভেঙ্কটেশ এবং পলুরি সাই মারা গিয়েছেন। তারা দুজনেই অভিনেতা সুরিয়ার ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। ফ্লেক্সের একটি লোহার রড ওভারহেড বৈদ্যুতিক তারের সংস্পর্শে এলে এই ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ওই দুই যুবকের মৃত্যু হয়। নিহত দুজনই শিক্ষার্থী। নরসারাওপেটের একটি বেসরকারি ডিগ্রি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তারা। পলুরি সাইয়ের বোন অনন্যা এই মৃত্যুর জন্য দায়ী করেছেন কলেজ কর্তৃপক্ষকে। অনন্যা বলেন— ‘আমার ভাইয়ের মৃত্যুর জন্য কলেজ কর্তৃপক্ষ দায়ী। আমরা কলেজে অনেক ফি দিচ্ছি। কলেজে যোগদানের আগে তারা আমাদের আশ্বস্ত করেছিলেন যে, নিরাপত্তার দিক দেখা হবে ও তাদের মনিটরিংও করা হবে। কিন্তু কলেজ ছাত্রাবাসে থাকা ছাত্রদের নিরাপত্তার তদারকিতে তারা গাফিলতি করেছেন। আমরা দিনমজুর। অনেক কষ্টে ভাইয়ের কলেজের ফি যোগার করতাম। চাইতাম ওর ভবিষ্যত যাতে অন্ধকার না হয়।’

তারকাদের নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। এ ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি সুরিয়ার।