প্রতিশ্রুতি রক্ষা করলেন এমপি জেসি হস্তান্তর করলেন নতুন ঘরের চাবি

96

জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত আসনের সদস্য ফেরদৌসী ইসলাম জেসি প্রতিশ্রুতি রক্ষা করেছেন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫নং ওয়ার্ডের মসজিদপাড়ার বঙ্গবন্ধুর আদর্শের আমৃত্যু সৈনিক গোলাম মোহাম্মদের গৃহহীন পরিবারকে কথা দিয়েছিলেন নিজ অর্থায়নে ঘর বানিয়ে দেয়ার। সে কথা তিনি রেখেছেন। ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুটি ঘর নির্মাণ করে দিয়েছেন।
উল্লেখ্য, গত ৫ মার্চ পরিবারটিকে নিজ অর্থায়নে ঘর নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রয়াত আওয়ামী লীগ নেতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আ আ ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের কন্যা এমপি জেসি।
রবিবার বেলা ১১টায় নতুন ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। প্রয়াত গোলাম মোহাম্মদের স্ত্রী শহীদুন্নেসার (৭৫) হাতে চাবি তুলে দেন এমপি জেসি। এ সময় তিনি অনুভূতি ব্যক্ত করে বলেন, নিজস্ব অর্থায়নে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুটি ঘর নির্মাণ করে দিতে পেরে মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে নিজেকে ধন্য মনে করি।
চাবি হস্তান্তরের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কৃষিবিদ ড. সাইফুল ইসলাম,  আজিজুর রহমান,  মেসবাহুল সাকের জ্যোতি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, সাবেক পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন, দানেশ আলীসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ।