পূর্ণ বিশ্রামে কিউই ব্যাটার মিচেল

39

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে তিন সংস্করণেই দলের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেন কিউই ব্যাটসম্যান ড্যারিল মিচেল। বিশ্রামের ফলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিউজিল্যান্ডের চলতি টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে খেলবেন না মিচেল। গেল কয়েক মাস পায়ের চোট নিয়ে খেলে যাচ্ছিলেন এই ব্যাটসম্যান। মাঝে টুকটাক বিশ্রাম নিলেও চোট সারেনি। পুরোপুরি সেরে ওঠার আশায় এবার পুরোপুরি বিশ্রামে এই ক্রিকেটার।মাউন্ট মঙ্গানুই টেস্টে খেলার পর মেডিকেল বিভাগের পরামর্শে তাকে বিশ্রামের পরামর্শ দেয়া হয়। আশা করা যায় এই বিশ্রামে মিচেল পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন- জানিয়েছেন নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড।

স্টেড বলেন, ‘আগেও আমরা সুযোগ পেয়ে তাকে বিশ্রাম দিয়েছিলাম। কিন্তু এবার চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, আরেকটু লম্বা সময়ের বিরতি তার প্রয়োজন। এটা কঠিন, কারণ সামনের সময়টায় খুব বেশি বিরতি নেই খেলার। আমাদের তাই মনে হয়েছে, সপ্তাহ তিনেকের বিরতি দিয়ে দেখা যাক, এটা থেকে তার মুক্তি মেলে কি না।’

‘যদিও কোনো নিশ্চয়তা নেই যে এই বিরতিটুকুতেই কাজ হয়ে যাবে। তবে আমরা খুবই আশাবাদী যে, আরও লম্বা সময় আমাদের সঙ্গে তার থাকার সম্ভাবনা বেড়ে যাবে এই বিশ্রামে।’ – আরও যোগ করেন কিউই কোচ।