পরিচালকের ওপর চটেছেন সোনাক্ষী

162

করোনাভাইরাসের কারণে জনজীবন স্থবির হয়ে পড়েছে। বিশ্বের বেশিরভাগ দেশে চলছে লকডাউন। বলিউড তারকাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হচ্ছে না। কারোনাভাইরাসের কারণে সকল প্রকার শুটিং বন্ধ।

কিন্তু এরই মধ্যে বলিউড নির্মাতা বিবেক অগ্নিহোত্রী মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করেন। যা দেখে ভীষন চটেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

টু্ইটে সোনাক্ষীকে নিয়ে পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদনের ছবি পোস্ট করেন বিবেক অগ্নিহোত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘এই সময় কে শুটিং করে?’ মূলত, পত্রিকায় সোনাক্ষীর আগের শুটিংয়ের একটি ছবি প্রকাশ করা হয় এবং ক্যাপশনে সেটি উল্লেখও করা হয়েছে।

বিবেক অগ্নিহোত্রীর পোস্টের পরিপ্রেক্ষিতে এক টুইটে সোনাক্ষী লিখেছেন, ‘একজন পরিচালক ও কয়েকটি সংস্থার সদস্য হওয়ায় আপনার আরো বেশি খোঁজ রাখা উচিত ছিল। লকডাউনের কারণে সকল স্টুডিও বন্ধ এবং কেউ শুটিং করছে না। ছবির ক্যাপশনে যা লেখা হয়েছে এর মানে এটি পুরোনো ছবি। আরো নিখুঁতভাবে বললে ২০১৯ সালের ৫ নভেম্বর তোলা। আহা! সেই দিনগুলো।’

সোনাক্ষী জানান, ওই দিন ফারাহ খানের একটি শোয়ের শুটিং করছিলেন তিনি। তার সঙ্গে ছিলেন বরুণ ধাওয়ান।

এছাড়া অন্য আরেক টুইটে বিবেক অগ্নিহোত্রীর টুইটের স্ক্রিনশট পোস্ট করেন সোনাক্ষী। এরপর মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্রের মুখমন্ত্রী উদ্ধব ঠাকরেকে ট্যাগ করে ক্যাপশনে লেখেন, ‘যারা গুজব ও এই রকম মিথ্যা খবর একসঙ্গে ছড়ায় তাদের ঠেকানোর উপায় কী? একজন সচেতন নাগরিক হিসেবে ঘরে বসে, সামাজিক দূরত্ব বজায় রেখে, কোনো শুটিং করছি না।’