পঞ্চম ছবিতে শাকিব-বুবলী

578

পঞ্চম ছবিতে চুক্তিবদ্ধ হলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। ছবির নাম ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’। ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।
উত্তম আকাশ বলেন, ‘এর আগে আমি ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’ ছবিটি নির্মাণ করেছিলাম। শাকিব-শাবনূর অভিনীত ছবিটি সুপারহিট হয়েছিল। এবার শাকিবের সঙ্গে বুবলীকে নিয়ে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নির্মাণ করতে যাচ্ছি। ছবিটি নির্মিত হবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে।’
তিনি বলেন, ‘ঈদের আগে ছবির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। যদি ঈদের আগে না হয়, তবে ঈদের পরেই শুরু করব।’
শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জাগো নিউজকে বলেন, ‘এটি আমাদের প্রডাকশনের চতুর্থ ছবি। শাকিব-বুবলীকে ছবিতে প্রাথমিকভাবে চুক্তিবদ্ধ করেছি। অফিসিয়ালি সাইন করাব এ সপ্তাহেই।’
শাকিব খান বলেন, ‘ছবিতে কাজের ব্যাপারে আমার সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে। গল্প শুনে ভালো লেগেছে।’
বুবলী বলেন, ‘প্রাথমিকভাবে শনিবার চুক্তিবদ্ধ হয়েছি। আনুষ্ঠানিকভাবে শিগগির সাইন করব।’
এর আগে ‘বসগিরি’, ‘শুটার’ নামের দুটি ছবি মুক্তি পায় এই জুটির। আগামি ঈদে শাকিব-বুবলীর ‘অহংকার’, ‘রংবাজ’ নামে আরও দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। বহুল আলোচিত ‘অহংকার’ ছবির ‘তুই যে আমার এই অন্তরে’ শীর্ষক গানের ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। এখন পর্যন্ত হাজার হিট পড়েছে। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের কণ্ঠশিল্পী ইমরান ও মিমি। এ ছাড়া সম্প্রতি ‘অহংকার’ ছবির টিজার প্রকাশ হয়েছে।
টিজারে বুবলীকে দেখা গেছে, একজন অহংকারী মেয়ের চরিত্রে। আর শাকিব অন্যায়ের প্রতিবাদকারী এক যুবক। দুজনের সংলাপেও তাদের চরিত্র সম্পর্কে বোঝা যায়। ১ মিনিট ৪১ সেকেন্ডের টিজারে অ্যাকশন দৃশ্য ও সিনেমার গানের এক ঝলকও দেখা গেছে। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এই ছবিটি শাকিব-বুবলী জুটির তৃতীয় ছবি। এদিকে পুরান ঢাকার এক রংবাজ পরিবারকে নিয়ে ‘রংবাজ’ ছবির গল্প গড়ে উঠেছে। এতে রংবাজ চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। আগামি ঈদকে টার্গেট করে ছবিটি নির্মাণ করা হয়েছে। ‘রংবাজ’ ছবিটি প্রযোজনা করেছেন মোজাম্মেল সরকার। শাকিব-বুবলী ছাড়াও ‘রংবাজ’-এ আরও অভিনয় করেছেন নূতন, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত প্রমুখ।