নাচোল ও নিয়ামতপুরে কম্বল বিতরণ

149

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও নিয়ামতপুরে শিতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার কম্বলগুলো বিতরণ করা হয়। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :
নিজস্ব প্রতিবেদক : রবিবার বিকেলে নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ডাসকো ফাউন্ডেশন এর উদ্যোগে ও হেকস/ইপার এর সহযোগিতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ ৫শ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেজামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল হক।
এসময় পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য তোসলিম উদ্দিন, ১নং ওয়ার্ড সদস্য তোজাম্মেল হক, ১,২,৩ সংরক্ষিত ওয়ার্ডের সদস্য রেবিনা বেগম, ৪,৫,৬ নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য গুলবাহার বেগম, ডাসকো ফাউন্ডেশন এর প্রকল্প কর্মকর্তা আলতাফুর রহমান, রিভাইভ প্রকল্পের ফ্যাইনান্স অ্যান্ড অ্যাডমিন অফিসার বিনয় টুডু, টেকসই প্রকল্পে’র অ্যাকাউন্টেড জাহিদ হাসান, উপজেলা অফিসার প্রহল্লাদ চন্দ্র রায়, ও প্রকল্পের কমিউনিটি ডেভলপমেন্ট অর্গানাইজার বৃন্দ উপস্থিত ছিলেন।
নিয়ামতপুর প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর সদর ইউনিয়ন ও চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১০ টায় নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদে ও চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে বিকাল চারটায় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহম্মেদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোরঞ্জন মজুমদার মনা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম, নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুল রহমান নঈম, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গোলাাম মোস্তফা সোনার, চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাবুল চন্দননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি।