নাচোল ও গোমস্তাপুরে মাদকসহ ২ জন আটক

150

গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় গাঁজাসহ ১ জনকে আটক করেছে পুলিশ। আজ বিকেলে রহনপুর স্টেশনে বাজার থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তি রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার ঝাটুর ছেলে ইসলাম।
এদিকে, একই উপজেলার রহনপুরে ফেন্সিডিল ও হিরোইন করেছে বিজিবি। আজ দুপুরে রহনপুর পৌর এলাকার কেডিসি পাড়ায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যগুলো উদ্ধার করা হয়। ৫৯ বিজিবির রহনপুর বিওপির হাবিলদার মিলন কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে বিজিবির সদস্যরা ৫ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করে। দুটি ঘটনায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যদিকে, নাচোলে ৬ বোতল ফেন্সিডিলসহ একাধিক মামলার আসামীকে আটক করে নাচোল থানাপুলিশ। আটক ব্যক্তি পৌর এলাকার মোমিন পাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে সোহেল রানা বাবু। নাচোল থানার ওসি সেলিম রেজা বলেন, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে ওসির নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে বাজার মোড়ে অভিযান চালালে সোহেল রানা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে থাকে। পরে তাঁকে ৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে থানায় নিয়ে আসে। আজ দুপুরে তাঁেক মাদকের মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।