নাচোলে শ্রেষ্ঠ প্রবীন ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা, প্রয়াসের নতুন ভবনের উদ্বোধন

55

নাচোল উপজেলার নেজামপুরে শ্রেষ্ঠ প্রবীন ও শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ বেলা সাড়ে ১২টায় প্রধান অতিথি হিসেবে নতুন ভবন উদ্বোধনের ফলক উন্মোচন করেন প্রয়াসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হাসিব হোসেন। নেজামপুর ইউনিয়নের পল্টনপুকুর এলাকায় অবস্থিত প্রয়াসের নিজস্ব জমিতে নবনির্মিত ইউনিট-২২ চত্বরে দুই পর্বে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়। দুটি পর্বে সভাপতিত্ব করেন, যথাক্রমে ইউনিয়নের প্রবীন কর্মসূচির সভাপতি খাইরুল আলম ও প্রয়াসের কনিষ্ঠ সহকারি পরিচালক মু. তাকিউর রহমান।
এসময় কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, প্রয়াসের পরিচালক আলেয়া ফেরদৌস, উন্নয়ন কর্মী আব্দুল মালেক, সহকারি পরিচালক জুলফিকার আলী, জোন প্রধান শাহাদাত হোসেন, আঞ্চলিক ব্যবস্থাপক বাসার উদ্দিন, দৈনিক গৌড় বাংলার বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ, ইউনিট-২২ এর ম্যানেজার প্রসন্ন কুমার পাল, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারি তৌহিদুল ইসলাম, স্বাস্থ্য সহকারি অলিউল্লাহ, সমাজ উন্নয়ন কর্মকর্তা মাসুদ পারভেজ সহ অন্যরা।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি সমৃদ্ধি ও প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় এ কর্মসূচির আয়োজন করা হয়। অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ। এছাড়াও ৫ জন শ্রেষ্ঠ প্রবীণ ও ৫ জন শ্রেষ্ঠ সন্তানকে নগদ অর্থসহ ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও দুজনকে হুইলচেয়ার দেয়া হয়। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিল দৈনিক গৌড় বাংলা ও রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম।