নাচোলে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

105

নাচোল উপজেলায় ব্যাটারিচালিত ভ্যানগাড়ির সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় একজন নিহত ও পাঁচজন গুরুতর আহত হয়েছেন। হতাহতরা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকা ও সদর উপজেলার বাসিন্দা।  আজ সকাল ৭টায় নাচোল-আমনুরা সড়কের লক্ষ্মীপুর পঁচাকান্দর শরিপুকুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বলেন, আজ   সকাল ৭টায় আমনুরা থেকে একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়ি নাচোলের দিকে আসছিল। পথে নাচোল-আমনুরা সড়কের লক্ষ্মীপুর পঁচাকান্দর শরিপুকুর এলাকায় ব্রিজের কাছে পৌঁছালে ব্যাটারিচালিত ভ্যানগাড়িটির চাকা খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় একই দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে ভ্যানগাড়িটির সংঘর্ষ হয়। এতে ভ্যানগাড়ির ৬ জন যাত্রী গুরুতর আহত হয়। জানতে পেরে স্থানীয়রা নাচোল থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে আব্দুল মান্নান (৪৮) নামে একজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত আব্দুল মান্নান চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর মহল্লার মৃত আকরামের ছেলে। আহতরা হলেনÑ আব্দুল মান্নানের মেয়ে মরিয়ম খাতুন (১৫), আব্দুল মান্নানের স্ত্রী সুলেখা খাতুন (৩৬), চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরইসলামপুর গ্রামের মৃত ইলিয়াসের ছেলে হুমায়ুন কবির (৪৫), হাইয়ুলের মেয়ে সালমা খাতুন (১৫) ও হুমায়ুন কবিরের মেয়ে ফাতেমা খাতুন (১৬)।
মিন্টু রহমান বলেন, দুর্ঘটনাকবলিত ভ্যানগাড়ি ও প্রাইভেটকারটি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। তবে প্রাইভেটকারের চালককে আটক করা যায়নি।