নাচোলে ইউএনও সাবিহা সুলতানাকে বিদায় সংবর্ধনা

185

নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানাকে উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠারে পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে ।
আজ দুপুরে নাচোল মহিলা কলেজ মিলনায়তনে অধ্যক্ষ ওবাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। সম্প্রতি তিনি রাজশাহী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, নাচোল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান, বেগম মহসিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইসাহাক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ফ.ম.হাসান ও সহকারি শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, (বাশিস)নাচোল উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সোনাইচন্ডী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম , খ.ম.সরকারি উচ্চবালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, (বাশিস) নাচোল উপজেলা শাখার সভাপতি ও নেজামপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দিন, নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাইরুল ইসলাম। অনুষ্ঠান শেষে বিদায়ী প্রধান অতিথির হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয় এবং তাঁর দীর্ঘায়ু কামনা করি মোনাজাত করা হয় । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ভেরেন্ডীউচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন ।