নতুন সিনেমার শুটিং শুরু টাইগার শ্রফের

262

‘বাঘি টু’র সাফল্যের পর বেশ ফুরফুরে মেজাজেই আছেন বলিউড তারকা টাইগার শ্রফ। সিনেমাটি মুক্তির দুই সপ্তাহ পার না হতেই তিনি শুরু করলেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির শুটিং।
সোমবার থেকে ভারতের উত্তরাখ- রাজ্যের দেহরাদুন নগরীতে মহরতের পর ছবিটির শুটিং শুরু হয়েছে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র দ্বিতীয় কিস্তিও প্রযোজনা করা হচ্ছে করণ জোহরের ধর্ম প্রডাকশন থেকে।
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, টাইগার শ্রফ অন্য শিল্পীদের সঙ্গে দেহরাদুনে শুটিংয়ে অংশ নিয়েছেন। প্রায় দুই মাস ধরে শহরটির বেশকিছু লোকেশনে তারা শুটিং করবেন। এখানে শুটিং শেষ হলে পরবর্তী শিডিউল দিল্লি ও মুম্বাইতে। তারপর পুনেতে শুটিং হবে।
পুনিত মালহোত্রা পরিচালিত সিনেমাটিতে টাইগার ছাড়া আরও অভিনয় করছেন অনন্যা পা-ে ও তারা সুতারিয়া। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে চলতি বছর ২৩ নভেম্বর।
২০১২ সালে মুক্তি পেয়েছিলো করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই তিনজনকে। এমনকি বক্স অফিসেও শত কোটি রুপির ব্যবসা করেছিলো সিনেমাটি। তাই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ নিয়েও সবাই আশাবাদী।