নতুন গানে কণ্ঠ দিলেন ন্যানসি

194

জনপ্রিয় গায়িকা নাজমুন মুনীরা ন্যানসি। কিন্নর কণ্ঠী সুর-তালে তিনি মাতিয়ে রেখেছেন শ্রোতা। সম্প্রতি হাবিব ওয়াহিদের সুর-সংগীতে নতুন দুটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।
এক সপ্তাহের ব্যবধানে আরও একটি নতুন গান গাইলেন ন্যানসি। গানটি ব্যবহৃত হবে মঈন বিশ্বাসের ‘আতঙ্ক’ ছবিতে। সোহাগ ওজিউলস্নাহর কথায় গানটির সংগীতায়োজন করেছেন অনু মুস্ত্মাফিজ। এতে ন্যানসির সঙ্গে দ্বৈতভাবে গেয়েছেন আরিফ হাসান।
গানটি প্রসঙ্গে ন্যানসি বলেন, ‘শনিবার গানের রেকর্ডিং হয়েছে। বেশ শ্রম্নতিমধুর একটি গান। শ্রোতাদের ভালো লাগবে বলেই প্রত্যাশা করছি।’ তিনি আরও বলেন, ‘সিনেমার গান করতে সব সময়ই বেশি ভালো লাগে। অনেক বেশি শ্রোতার সঙ্গে যোগাযোগ হয়। খুব সহজেই গান সবার কাছে পৌঁছে যায়।
‘আতঙ্ক’ ছবির নির্মাতা মঈন বিশ্বাস বলেন, ‘ন্যানসির গান মানেই শ্রোতাদের কাছে দারম্নণ কিছু। অনেক প্রত্যাশা নিয়ে গানটি তৈরি করা হলো। আশা করছি, সব শ্রেণির শ্রোতার মন ভরিয়ে দেবে এই গান। ন্যানসি-আরিফ চমৎকার গেয়েছেন। এবার গানের সঙ্গে তাল মিলিয়ে দৃশ্যধারণের পালা।’
এদিকে সম্প্রতি নেত্রকোনায় মায়ের নামে একটি কমিউনিটি সেন্টার চালু করেছেন ন্যানসি। জোৎস্না হক কমিউনিটি সেন্টারটি এরইমধ্যে এলাকাবাসীদের নজর কেড়েছে।