দেশে ফেরার পর সিদ্ধান্ত জানাবো : আইরিন

407

 বর্তমান সময়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢালিউড অভিনেত্রী আইরিন সুলতানা। কয়েকদিন আগে নতুন ছবি ‘তোলপাড়’-এ কাজের জন্য সিদ্ধান্ত নিলেও এখন ছবিটি ব্যক্তিগত কারণে করছেন না বলে জানা যায়। বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন এই চিত্রনায়িকা। সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, আমি একটি শোর কাজে মালয়েশিয়ায় এসেছি। ‘তোলপাড়’ ছবিটি আমি এই মুহূর্তে হয়তো করতে পারব না। মূলত ব্যক্তিগত সমস্যার কারণে ছবিতে কাজ করা হবে না।
তবে মালয়েশিয়া থাকার কারণে প্রযোজককে বিষয়টি জানাতে পারিনি আমি। তাই দেশে ফেরার পর এ বিষয়ে সিদ্ধান্ত জানাবো। ছবিতে কাজ না করা হলে সাইনিং মানি ফেরত দেবেন বলেও জানান তিনি। ‘তোলপাড়’ নামের নতুন ছবিটি পরিচালনা করবেন মিজানুর রহমান মিজান। ছবিতে অভিনয় করবেন নবাগত নায়ক সনি রহমান।
এদিকে জানা যায়, আইরিন এ ছবিতে কাজ না করলে খুব শিগগির নতুন নায়িকার ঘোষণা দেবেন পরিচালক। ছবিতে মোট চারটি গান থাকবে। পরিচালক জানালেন, অ্যাকশনধর্মী গল্পের ছবি ‘তোলপাড়’। আগামি বছরের জানুয়ারিতে এ ছবির কাজ শুরু হবে। এদিকে আইরিন বর্তমানে বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ছবির কাজ বর্তমানে শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। এ ছাড়া তার অভিনয়ে আবু সাইয়ীদ পরিচালিত ‘একজন কবির মৃত্যু’, অরন্য পলাশের ‘গন্তব্য’ ও সাইফ চন্দনের ‘টার্গেট’ নামের তিনটি ছবি সামনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। উল্লেখ্য, ২০১৩ সালের নভেম্বর মাসে মুক্তি পায় আইরিন অভিনীত প্রথম ছবি ‘ভালোবাসা জিন্দাবাদ’। ছবিটি পরিচালনা করেন দেবাশীষ বিশ্বাস। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আরিফিন শুভ। এরপর ‘মায়াবীনি’, ‘এক পৃথিবী প্রেম’সহ বেশকিছু ছবি মুক্তি পায় তার।