চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানের ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

88

চাঁপাইনবাবগঞ্জ ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পৃথক আয়োজনে ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার চাঁপাইনবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন ক্লাবটির সভাপতি জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। এ সময় স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁও, এনডিসি তৌফিক আজিজ, ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া, ডা. গোলাম রাব্বানী, খাদ্যসামগ্রী বিতরণ কমিটির আহ্বায়ক ইকবাল হোসেন, ক্লাবের কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা মন্টু, নামোশংকরবাটী কলেজের অধ্যক্ষ আব্দুল জলিল, হাজি শামসুদ্দিন বাবলুসহ অন্যরা উপস্থিত ছিলেন।
বিতরণ অনুষ্ঠানে গোলাম জাকারিয়া জানান, ৬০০ জনের মধ্যে ১ কেজি করে পোলাওয়ের চাল, ১ কেজি করে চিনি, ২ প্যাকেট করে সেমাই ও ১০০ গ্রাম করে প্যাকেটজাত গুঁড়া দুধ বিতরণ করা হচ্ছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগার প্রাঙ্গণে রবিবার সকালে ২৯টি অসহায় পরিবারের মধ্যে ঈদ শুভেচ্ছা হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সকাল ১০টায় বন্ধুসভার সহমর্মিতার ঈদ কর্মসূচির অংশ হিসেবে এসব খাদ্যসামগ্রী বিতরণ করে প্রথম আলো বন্ধুসভা, চাঁপাইনবাবঞ্জ জেলা শাখার বন্ধুরা।
এসময় উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার উপদেষ্টা আনোয়ার হোসেন, আজিজুর রহমান, ফারুকা বেগম, জহিরুল ইসলাম, সভাপতি সাঈদ মাহমুদ, সহসভাপতি আরাফাত মিলেনিয়াম, যুগ্ম সাধারণ সম্পাদক ঈষিতা খাতুন, অর্থ সম্পাদক আলী উজ্জামান নূর, সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান, বইমেলা সম্পাদক নাহিদুল হক, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক ওজিফা খাতুন, প্রশিক্ষণ সম্পাদক উম্মে কুলসুম, সাংস্কৃতিক সম্পাদক আরেফিন অপু, ম্যাগাজিন সম্পাদক রামিজ আহমেদ, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক প্রীতি ঠাকুর, সদস্য মিনহাজুল ইসলাম।