Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

দুবাইয়ে আটক অভিনেত্রী উরফি কথা বলতে পারছেন না

ভারতের আলোচিত টিভি অভিনেত্রী উরফি জাভেদ। খোলামেলা পোশাক পরে নিয়মিত আলোচনায় থাকেন এই অভিনেত্রী। কখনো কখনো উদ্ভট কর্মকাণ্ড করে, কখনো বা উদ্ভট পোশাক পরে সমালোচনার জন্ম দেন। সম্প্রতি দুবাইয়ে পাড়ি জমান তিনি। গতকাল টাইমস অব ইন্ডিয়া জানায়, দুবাইয়ে গিয়ে খোলামেলা পোশাকে শুট করার অভিযোগে তাকে আটক করেছে স্থানীয় পুলিশ। এবার জানা গেলো, উরফি জাভেদ কথা বলতে পারছেন না। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম ডাক্তারদের বরাত দিয়ে জানিয়েছে, উরফি জাভেদ এতটাই অসুস্থ যে, কথা বলতে পারছেন না। ল্যারিনজাইটিস রোগে আক্রান্ত তিনি। যার ফলে তার কথা বন্ধ হয়ে গিয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে তার স্বরযন্ত্র। আপাতত, দুবাইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। যুক্তরাজ্যের স্বাস্থ্যবিষয়ক অন্যতম নির্ভরযোগ্য ওয়েবসাইট এনএইচএস জানিয়েছে, ল্যারিনজাইটিস রোগ মূলত ভোকাল কর্ড বা স্বরযন্ত্রের সংক্রমণ। ভাইরাসের আক্রমণে এটি হয়ে থাকে। যেমন— ঠান্ডা অথবা ফ্লু। দীর্ঘ সময় কাশি, পেট থেকে অ্যাসিড গলায় উঠে এলে, ধুলো বা ধোঁয়ার মতো জিনিস থেকে তৈরি অ্যালার্জির কারণে এ সংক্রমণ হতে পারে। ১-২ সপ্তাহের মধ্যে রোগী সুস্থ হয়ে যান।

কয়েক দিন আগে দুবাইয়ে গিয়েছেন উরফি। আপাতত তাকে ভারতে ফিরতে দিচ্ছে না দুবাই পুলিশ। তা জানিয়ে একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে বলেন— ‘উরফিকে জিজ্ঞাসাবাদ করছে স্থানীয় প্রশাসন। উরফির ভারতে ফেরার টিকিটও বাতিল করেছেন তারা।’

‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’ টিভি ধারাবাহিকে অবনি চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন উরফি জাভেদ। পাশাপাশি ‘মেরি দুর্গা’, ‘বেপানাহ’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘পাঞ্চ বিট’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গেছে তাকে।

Exit mobile version