দুই খানকে নিয়ে অভিজ্ঞতা জানালেন নওয়াজুদ্দীন সিদ্দিকী

86

বলিউডের প্রতিভাবান অভিনেতা নওয়াজুদ্দীন সিদ্দিকী। সম্প্রতি তিনি কথা বলেছেন ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে। দুই তারকার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে নওয়াজ জানালেন, “শাহরুখ খানের সঙ্গে কাজ করলে মনে হয় সত্যি কোনও অভিনেতার সঙ্গে কাজ করছেন। একটি শট যতক্ষণ না পারফেক্ট হচ্ছে ততক্ষণ রিটেক হয়। শাহরুখ একটা সময়ে থিয়েটারে অভিনয় করতেন বলেই এই পারফেকশন রয়েছে তার মধ্যে। অন্যদিকে সালমান খানের সঙ্গে কোনও দৃশ্য থাকলে তা একবারই শ্যুট করবেন সুপারস্টার। দ্বিতীয় টেক হবে না।”

এদিকে, দুই বছর ধরে বড় পর্দা থেকে দূরে থাকার পর অবশেষে ভক্তদের মনে আশা জাগিয়ে কাজে ফিরেছেন কিং খান। দীপিকা পাডুকোন, জন আব্রাহামের বিপরীতে দেখা যাবে ‘পাঠান’ ছবিতে। কয়েক মাস আগেই ‘পাঠান’-এর শ্যুটিং শুরু করেছিলেন কিং খান। কিন্তু ভারত জুড়ে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ায় বন্ধ হয়ে যায় ছবির সব কাজ। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহ থেকেই ছবির শ্যুটিং শুরু করবেন শাহরুখ-দীপিকা-জন। মুম্বাইয়ের স্টুডিওতেই টানা ১০ দিন শ্যুটিং হবে। বায়ো বাবলের মধ্যেই শ্যুটিং হবে ‘পাঠান’-এর।

উল্লেখ্য, শাহরুখ অভিনীত সবশেষ ছবি ‘জিরো’ মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে। জানা গেছে, আনন্দ এল রায় পরিচালিত ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিলো।

অন্যদিকে, কানাঘুষো শোনা যাচ্ছে দক্ষিণের সুপারস্টার বিজয় অভিনীত মাস্টার ছবির অফিশিয়াল হিন্দি রিমেকে দেখা যাবে সালমান খানকে ।