দীপিকার ‘বেশরম রং’ ভাইরাল

110

‘ওম শান্তি ওম’ সিনেমায় বলিউড বাদশাহ শাহরুখ খানের নায়িকা হয়ে বলিউডে পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোন। পরবর্তীতে আরো দুটি সিনেমায় বাদশার সঙ্গে এই অভিনেত্রীর জুটি দেখেছে দর্শক। সিনেমা দুটি হলো- চেন্নাই এক্সপ্রেস এবং হ্যাপি নিউ ইয়ার।

জনপ্রিয় এই জুটি দীর্ঘ বিরতির পর রুপালি পর্দায় আবারও ফিরছে। এবার সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমায় রয়েছেন শাহরুখ-দীপিকা। ফের একবার শাহরুখ-দীপিকার রসায়ন দেখতে অপেক্ষার প্রহর গুণছেন ভক্তরা। আর সেই কেমিস্ট্রির প্রথম ঝলক দেখা যাবে আগামী সোমবার (১২ ডিসেম্বর)। এদিন মুক্তি পাবে ‘পাঠান’ সিনেমার প্রথম গান ‘বেশরম রং’।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ‘বেশরম রং’-এ দীপিকার ফার্স্ট লুক প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ইয়াশ রাজ ফিল্মস। ছবিতে সোনালি রঙের মনোকিনিতে মোহময়ী রূপে দেখা গেছে ‘পাঠান’ অভিনেত্রী দীপিকাকে।

এদিকে শনিবার (১০ ডিসেম্বর) ‘বেশরম রং’-এর আরেকটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাহরুখ খান। এই ছবিতে বিকিনিতে দেখা গেছে দীপিকাকে। দুটি ছবিই সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। পাঠান সিনেমার প্রথম এই গানে বিদেশের চোখ ধাঁধানো সব লোকশনে ফুটে উঠবে শাহরুখ-দীপিকার রোম্যান্স। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ লিখেছেন, ‘বেশরম রং-এর সময় এসে গেছে…। আগামী ১২ ডিসেম্বর এই গান মুক্তি পাবে!’ পাশাপাশি অভিনেতা মনে করিয়ে দেন আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’।

শাহরুখ-দীপিকা ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন জন আব্রাহাম। এদিকে সিনেমাটির প্রথম গানের পোস্টারে দীপিকার এমন আবেদনময়ী লুক দেখে ‘বেশরম রং’ মুক্তি নিয়ে উদগ্রীব হয়ে পড়েছেন ভক্তরা। অনেকেই মন্তব্য করেছেন, ‘ফাটাফাটি লাগছে দীপিকাকে, উদগ্রীব’।

শাহরুখ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালে মুক্তি পায় এটি। দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে থাকবার পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে কামব্যাক করবেন শাহরুখ

তবে শুধু পাঠান নয়, আগামী বছর মুক্তি পাবে শাহরুখের আরও দুটি সিনেমা। ২ জুন ‘জওয়ান’ নিয়ে হাজির হবেন কিং খান, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন অ্যাটলি। অন্যদিকে রাজকুমার হিরানি ও শাহরুখ জুটির প্রথম সিনেমা ‘ডাংকি’ মুক্তি পাবে ২০২৩ সালের ২২ ডিসেম্বর।