তুমি আমার অক্সিজেন, আমার পুরো পৃথিবী: বুবলী

87

চিত্রনায়িকা শবনম বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন আজ। তিন বছর পূর্ণ হলো এই তারকাসন্তানের। বুবলীর একটি ফেসবুক পোস্টের মাধ্যমে এ তথ্য জানা গেছে।  সোমবার দিবাগত রাত ১২টা ১৩ মিনিটে বুবলী শেহজাদ খান বীরের ছবি পোস্ট করেন। সঙ্গে একটি দীর্ঘ স্ট্যাটাস দেন। একমাত্র ছেলের জন্মদিনে ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা স্বভাবতই অনেক উচ্ছ্বসিত। তার দেয়া পোস্টে সেই উচ্ছ্বাস প্রকাশ পেয়েছে।

বুবলী লিখেছেন, ‘জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এ দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা। তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল, আমি যেন স্বর্গে আছি। তোমাকে বুকে নেবার পর কী যে শান্তি লাগছিল। স্বর্গের সুখ বুঝি এমনই হয়। তখন অনেক কেঁদেছিলাম বাবা। কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল।’

‘তুমি আমার অক্সিজেন, লক্ষ্মীমানিক, আমার পুরো পৃথিবী। অনেক অনেক দোয়া আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন, আমার কলিজা বাবা।’ লিখেছেন বুবলী। বুবলীর স্ট্যাটাসের কমেন্টস বক্সে অসংখ্য ভক্ত শুভ কামনা জানিয়েছেন। অনেকে শুভেচ্ছা জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

২০২০ সালের ২১ মার্চ বুবলীর কোলজুড়ে আসে বীর। যদিও মা হওয়ার খবর সেই সময় আড়ালে রেখেছিলেন বুবলী। অবশেষে গত বছর ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের ছবি পোস্ট করে সব আলোচনার অবসান ঘটান বুবলী। এরপর নায়ক শাকিব খানের সঙ্গে তার বিয়ের ব্যাপারটি প্রকাশ্যে আসে।