ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে ‘হালদা’

237

নুসরাত ইমরোজ তিশা অভিনীত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ছবিটি বাংলাদেশ ও ভারতে মুক্তি পায় ২৭শে অক্টোবর। এ ছবিটি নিয়ে দর্শকের আগ্রহের এখনও কমতি নেই। এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। এ ছবির মুক্তির পর তিশা অভিনীত আরেকটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। ছবির নাম ‘হালদা’। তৌকীর আহমেদের পরিচালনায় এ ছবিটি ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে।
ছবিটি নিয়ে তিশা বলেন, ‘ডুব’ ছবিটি মুক্তির পর বেশ সাড়া পেয়েছে। এ ছবির পর এবার দর্শকের জন্য থাকছে আমার নতুন ছবি ‘হালদা’। আর কয়েকদিন পরই এ ছবির প্রচারণায় সময় দিব। এ ছবিতে আমার চরিত্রের নাম হাসু। অনেক সুন্দর একটি গল্পের ছবি। ছবিতে ভিন্ন একটি চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। এরইমধ্যে গত রোববার ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ হয়েছে। বিপাশা হায়াত আপু সুন্দর দুটি পোস্টার ডিজাইন করেছেন। আমি চেষ্টা করেছি আমার অভিনীত চরিত্রটি ছবিতে সুন্দর করে তুলে ধরতে। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। ‘হালদা’ ছবিটির শুটিং হালদা নদীর হাটহাজারী, রাউজান উপজেলার বিভিন্ন স্পটে হয়েছে। আজাদ বুলবুলের লেখা গল্পে ও তৌকীর আহমেদের পরিচালনায় এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, ফজলুর রহমান বাবু, দিলারা জামান, রুনা খান, শাহেদ আলী, মোমেনা চৌধুরী প্রমুখ। ছবির সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। ডিসেম্বরের প্রথম সপ্তাহে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক তৌকীর আহমেদ। এদিকে,
তিশা মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবি ‘শনিবার বিকেল’-এর কাজ শিগগিরিই শুরু করবেন। এই ছবিতে ফিলিস্তিনের চলচ্চিত্র তারকা ইয়াদ হুরানিও অভিনয় করবেন। খুব শিগগিরই এ ছবির বাকি কলাকুশলীর নাম জানাবেন নির্মাতা। তবে এ ছবির কাহিনি নিয়ে এখনই বলতে চান না তিশা।