টুইটারে পরিচয় তারপর প্রেম ঋত্বিকের

120

বলিউড অভিনেতা ঋত্বিক রোশন নাকি নতুন প্রেমে জড়িয়েছেন। বলিউডে গুঞ্জন, অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে প্রেম করছেন এই তারকা! তবে এ ব্যাপারে মুখ খুলেননি ঋত্বিক ও সাবার কেউই। জানা যায়, টুইটারের মাধ্যমে প্রথম সাবার সঙ্গে ঋত্বিকের পরিচয় হয়। এরপর তিন মাস গোপনেই দেখা করছেন তারা। গোয়াতেও ঘুরতে গিয়েছিলেন দু’জনে।

বেশ কয়েকদিন আগে সাবার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন ঋত্বিক। সেখানে পাপারাৎজিরা ক্যামেরায় ফ্রেমবন্দী করে নেন দুই তারকাকে। সেই ছবি রাতারাতি ভাইরাল হয়ে যায়, সঙ্গে ছড়ায় প্রেমের গুঞ্জন।

সেই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগিয়েছেন ঋত্বিক ও সাবা নিজেরাই। রোববার সামাজিকমাধ্যমে ভাইরাল হয় নতুন একটি ছবি। যেখানে দেখা যায়, রোশন পরিবারের সঙ্গে লাঞ্চ করেছেন সাবা। একসঙ্গে বসে আড্ডাতেও মেতেছেন।

এরপর থেকে ভক্তদের মধ্যে প্রশ্ন উঠেছে- তাহলে কী সাবার সঙ্গে ঋত্বিকের সম্পর্ক পরিবারও মেনে নিয়েছে? যদিও এ ব্যাপারে রোশন পরিবারের কেউ বা সাবা কোনও মন্তব্য করছেন না।

ঋত্বিক ২০০০ সালে সুজান খানকে বিবাহ করেছিলেন। তাদের সেই সংসারে দুই পুত্রসন্তান রয়েছে। কিন্তু ২০১৪ সালে তাদের চৌদ্দ বছরের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ হয়। এরপর থেকে সঙ্গীহীন রয়েছেন ঋত্বিক।

সর্বশেষ সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ সিনেমায় দেখা গেছে ঋত্বিককে। বর্তমানে এই অভিনেতা ‘বিক্রম বেদার’ শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। তামিল হিট ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক নির্মাণ করছেন পুষ্কর এবং গায়ত্রী। এতে আরও অভিনয় করছেন সাইফ আলি খান।