জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

191

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ জেলা পুলিশ লাইনসে অনুষ্ঠিত সভায় জেলা পুলিশের ২৪ জন সদস্যকে ভালো কাজের জন্য পুরস্কৃত করা হয়েছে। অপরদিকে, জেলা পুলিশের ৫ সদস্য অবসরে যাওয়ায় তাদেরকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।
পুলিশ সুপার টি.এম. মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার(গোমস্তাপুর) জাহিদুর রহমানসহ অন্য কর্মকর্তারা।
পুলিশ সুপার টি.এম. মোজাহিদুল ইসলাম জানান, গত জুন মাসে গ্রেফতারি পরোয়ানা তামিল, নিয়মিত মামলায় আসামি গ্রেফতার ও মাদক উদ্ধারসহ অন্যান্য কার্যক্রম সন্তোষজনক হওয়ায় জেলা পুলিশের ২৪ জন সদস্যকে পুরস্কৃত করা হয়।
পুরস্কারপ্রাপ্তরা হলেনÑ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইকবাল হোসাইন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আতিকুল ইসলাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) ইদ্রিশ আলী, সদর ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ ফারুক হোসেন, রিজার্ভ অফিস পুলিশ লাইনসের আরও-১ (দলগত) আব্দুল হান্নান খান, ডিবি পুলিশের আবু আব্দুল্লাহ জাহিদ, ডিএসবি’র এসআই বদরুল হাসান, ডিবির এসআই অনুপ কুমার সরকার, সদর মডেল থানার এসআই জিন্নাতুল ইসলাম, শিবগঞ্জ থানার এসআই আরিফুল ইসলাম ও এসআই রিপন কুমার, সোনামসজিদ চেকপোস্টের ইনচার্জ এসআই জাফর আলী, শিবগঞ্জ থানার এসআই রেজাউল করিম, গোমস্তাপুর থানার এসআই রনি কুমার দাস ও এসআই বজলুর রশিদ, এসআই শাহ্ আলম, এসআই আইনুল হক, সদর ট্রাফিক ফাঁড়ির টিএসআই নূরুনবী ও টিএসআই জাকির আলী, সদর মডেল থানার এএসআই মশিউদ্দীন ও এএসআই দেলোয়ার হোসেন, ভোলাহাট থানার এএসআই আবুল কালাম আজাদ ও ডিএসবির কনস্টেবল মকবুল হোসেন।