জেলায় মাদক নিয়ে নারীসহ আটক ১১

111

সদর উপজেলার বারঘরিয়ায় জুয়া খেলার দায়ে ৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব সদস্যরা। গতকাল রাতে বারঘরিয়া এলাকার ফকিরপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার উপকরণসহ ৪ হাজার ৮’ শ নগদ টাকা জব্দ করা হয়। আটককৃতরা সকলে সদর ও শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। এঘটনায় সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে, ভোলাহাটে নারী মাদক ব্যবসায়ীকে ১ বছরের সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সকালে উপজেলার ভোলাহাট সদর ইউনিয়নের ইমামনগর বমপুঁতা গ্রামে অভিযান চালিয়ে বাড়ির প্রাচীরের লেক বরাবর সারিবদ্ধভাবে পুতে রাখা ৪টি ড্রাম থেকে ১’শ ৮০ লিটার দেশী চোলাই মদের উপাদান এবং ১ ড্রাম মেডিসিনসহ মৃত মোকবুলের মেয়ে রেখাকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থেকে মোবাইল কোর্ট পরিচালনা করে আটক নারীকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
অপর অভিযানে, বিজিবির পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, সোনামসজিদ বিওপির পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়। আটক ব্যক্তি একই এলাকার বিশু মিয়ার ছেলে পলাশ আলী। এদিকে, শিয়ালামারা বিওপির মধ্যপাড়ায় অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিল ও ২১ হাজার ৫শ টাকাসহ মামলত আলীকে আটক করে বিজিবি সদস্যরা। এব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মাহমুদুল হাসান, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।