জেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

176

শিবগঞ্জ ও গোমস্তাপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। শিবগঞ্জে পিকআপের ধাক্কায় শফিকুল ইসলাম নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ ভোর পৌনে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ- সোনামসজিদ মহাসড়কের অ্যাকাডেমী মোড় এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত শফিকুল ইসলাম ছত্রাজিতপুর এলাকার আতাউর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার এসআই রিপন কুমার জানান, সকালে শফিকুল ইসলাম বাইসাইকেল চালিয়ে কানসাটের দিকে যাচ্ছিল। এসময় সোনামসজিদগামী একটি পিকআপ পেছন হতে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান শফিকুল ইসলাম। ঘটনার পর পরই পিকআপ নিয়ে পালিয়ে যান চালক। পরে পুলিশ ঘটনাস্থল হতে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এদিকে, গোমস্তাপুর থানা উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, আজ সকাল সাড়ে ৬টার দিকে নিজের মাছ বোঝাই ট্রাক্টর-ট্রলিতে করে বাজার যাবার পথে গোমস্তাপুর-রহনপুর সড়কে দূর্ঘটনায় পড়ে ট্রলিটি। উপজেলার জাহিদপুর এলাকায় পেছন থেকে আসা একটি ট্রাক ট্রলিকে ধাক্কা দিলে ট্রলির সামেন বসা সাবেক সেনা সদস্য ও মাছ ব্যবসায়ী মজিবুর সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পান। ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মজিবুরকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়।

এদিকে, দুটি ঘটনাতেই মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। শিবগঞ্জ ও গোমস্তাপুর থানায় পৃথক জিডি করা হয়েছে।