জেলায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক ৫ জন

559

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলা হাট এলাকা থেকে আজ দুপুরে ৩ হাজার ৩শ’ ৫০ পিস ইয়াবাসহ দ্-ুজনকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতরা হল, সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের শুকনাপাড়া গ্রামের মৃত সলেমান মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম ও বালিক গ্রামের মৃত ওসমান আলীর ছেলে ইমরুল ওরফে বাবু। র‌্যাব-৫,চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বটতলা হাট এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ৩ হাজার ৩শ’ ৫০ পিস ইয়াবাসহ দু-মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে, শিবগঞ্জ থেকে ৩৫০ বোতল ফেনসিডিল উদ্দার করেছে বিজিবি। গতকাল রাতে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। চাঁপাইনবাবগঞ্জ ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক এসএম আবুল এহসান জানান, গতকাল রাতে মাসুদপুর বিওপির বিজিবি সদস্যরা মনাকষা ইউনিয়নের তারাপুর মাঠ থেকে ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। উদ্ধার হওয়া ফেনসিডিল চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য কার্যালয়ে জমা দেয়া হয়েছে।
গোমস্তাপুরের রহনপুর রেলষ্টেশন থেকে আজ দুপুরে ৬৪ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক বহণকারীকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি রাজশাহীর মতিহার থানার সাজিপাড়া গ্রামের জিব্রাইলের ছেলে আব্দুল মতিন ওরফে সজিব। গোমস্তাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে রহনপুর তদন্তকেন্দ্রে পরিদর্শক সঞ্জয় কুমারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রহনপুর রেলষ্টেশনে রাজশাহীগামী কমিউটার ট্রেনে অভিযান চালিয়ে ৬৪ বোতল ফেন্সিডিলসহ সজিবকে আটক করা হয়।
এদিকে, নাচোলে এক মাদকসেবীসহ ২জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নাচোল পৌর এলাকার গুঠইল মহল্লার সাজির উদ্দিনের ছেলে হাফিজুল ও একই উপজেলার সুড়লা গ্রামের হায়াত মন্ডলের ছেলে পলাতক আসামীকে কবির মন্ডল গতকাল পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। নাচোল থানার অফিসার ইন্চার্জ ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, গতকাল সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে নাচোল পৌর এলাকার রেলস্টেশন থেকে মাতাল অবস্থায় হাফিজুলকে আটক করা হয়। আটক হাফিজুলকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
ওসি আরো জানান, গতকাল রাতে অপর অভিযানে উপজেলার নেজামপুর ইউপির সুড়লা গ্রাম থেকে কবির মন্ডলকে আটক করা হয়। কবির মন্ডল শিবগঞ্জ থানার ২০১৩ সালের একটি মামলার পলাতক আসামী। আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।