জেলায় করোনাভাইরাসে নতুন করে আরো প্রাণ গেল আরো ৪ জনের

90

চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৩ জন জেলার সদর উপজেলার ও একজন ভোলাহাট উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ২ জন এবং ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসতপালের করোনা ওয়ার্ডে ২ জনের মৃত্যু হয়। এ নিয়ে করোনার দুই ঢেউয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৫২ জনে।
এই তথ্য নিশ্চিত করে জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ৪ জন মারা গেছেন। তাদের মধ্যে ৩ জন জেলার সদর উপজেলার ও ১ জন ভোলাহাট উপজেলার বাসিন্দা। এই চারজনের মধ্যে ২ জন জেলা হাসপাতালে ও ২ জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।
২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পার্সন ডা. আহনাফ শাহরিয়ার জানান, করোনা রোগী কমে যাওয়ায় শয্যা ৭৫ থেকে কমিয়ে ৩৬ শয্যায় নামিয়ে আনা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩১ জন করোনা রোগী ভর্তি ছিল বলে তিনি জানান।
সিভিল সার্জন জানান, জেলায় এ পর্যন্ত ৩৬ হাজার ৪২৪ জনের তিন পদ্ধতিতে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করে ৫ হাজার ৭৪৩ জনের দেহে করোনা শনাক্ত হয়। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫ হাজার ৪১৭ জন। বর্তমানে ১৭৪ জন চিকিৎসাধীন রয়েছেন।