জামাল চান ৪ সন্তান বউ চান ২টা

77

সদ্য বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। তার কারণেই বহুদিন পর দেশের ফুটবল একজন তারকা পেয়েছে। সেই জামাল গত রবিবার ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। জামালের স্ত্রী পুরান ঢাকার বাসিন্দা হলেও বর্তমানে জার্মানিতে কম্পিউটার সায়েন্সে পড়াশোনা করছেন। কিন্তু অধিনায়কের স্ত্রীর নাম কী? সাংবাদিকদের এমন প্রশ্নে বেশ মজার উত্তরই দিলেন জামাল ভুঁইয়া।

স্ত্রীর নাম জানতে চাইলে নতুন জামাই জামাল বেশ রসিকতা করেই বলেন, ‘নাম বলা যাবে না। বউয়ের নিষেধ আছে। তবে একটা বিষয় বলতে পারি, আমি তো চার সন্তানের বাবা হতে চাই। কিন্তু বউ চায় দুইটা।’

জামাল জানিয়েছেন, তার সদ্য পরিণীতা স্ত্রী জামালের বাবার বন্ধুর মেয়ে। জার্মানিতেই তাদের পরিচয় হয়। এর কয়েক বছর প্রেম চালিয়ে যান দুজন। এরপর পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়েছে। বিয়েতে জামাল হয়তো আরেকটু দেরি করতেন, কিন্তু তার বাবা-মা চাচ্ছিলেন ছেলে যেন বিয়েটা সেরে ফেলে। বিয়ের পর দেশে ফিরেছেন জামাল। স্ত্রী রয়ে গেছেন সেখানে। ১৫ জানুয়ারি বর্তমান চ্যাম্পিয়ন ফিলিস্তিনির বিপক্ষে ম্যাচ দিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। এখন চলছে তারই প্রস্তুতি।