জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান আলিনগর বালিকা

111

গোমস্তাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সাফল্য দেখিয়েছে গোমস্তাপুর উপজেলার আলিনগর বালিকা উচ্চ বিদ্যালয়। উপজেলা পর্যায়ে তাঁরা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধান মাধ্যমিক পর্যায়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া বিভিন্ন প্রতিযোগিতায় বিদ্যালয়ের ছাত্রীরা ৯ টি ক্যাটাগরিতে প্রথম স্থান দখল করেছেন। এ অর্জনে বিদ্যালয় কর্তৃপক্ষ, ছাত্রী ও অভিভাবকরা উদ্ভাসিত হয়েছেন। গত বৃহস্পতিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজন এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ওই প্রতিষ্ঠানসহ ১৩ টি পুরস্কারের মধ্যে প্রতিষ্ঠান প্রধান আলাউদ্দিন ও ৯শিক্ষার্থী প্রথম স্থান দখল করে। ছাত্রীরা হলেন, হামদ ও নাতে ইসরাত জাহান ,ইংরেজি রচনায় বুশরা মমতাজ, নির্ধারিত বক্তৃতায় আসিফা তাসনিম ও সুমাইতা ইসলাম, বাংলা রচনায় তৌফিকা জান্নাত নেহা, বাংলা কবিতা আবৃত্তিতে রিমা খাতুন, বিতর্ক প্রতিযোগিতায় জয়নব খাতুন, দেশাতœাবোধক গানে সিরাজুম মনিরা, শ্রেষ্ঠ স্কাউট তাসমিনা খাতুন ইলা ও শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক রেহেনা খাতুন নির্বাচিত হন ।
এদিকে উপজেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও প্রধান নির্বাচিত হওয়ায় প্রধান শিক্ষক আলাউদ্দিন সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশসহ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য গত বৃহস্পতিবা রহনপুর আহম্মদী বেগম সরকারী উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।