চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

84

জেলার ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বিবার্ষিক নির্বাচনে সাবেক সভাপতি আব্দুল ওয়হেদ সমর্থিত প্যানেল থেকে সাধারণ গ্রুপে ১৩ জনে ১১ জন নির্বাচিত হয়েছেন। অপর দিকে সাবেক সভাপতি এরফান আলী সমর্থিত প্যানেল থেকে সাধারণ গ্রুপে ১৩ জনে ২জন নির্বাচিত হয়েছেন। এছাড়া এ প্যানেল থেকে সহযোগী গ্রুপে ৫টি পদের পদের ৫টিতেই জয়লাভ করেছেন।
আব্দুল ওয়াহেদ সমর্থিত প্যানেল থেকে সাধারণ থেকে নির্বাচিতরা হলেন আব্দুল ওয়াহেদ, খাইরুল ইসলাম, মসিউল করিম বাবু, মফিজ উদ্দিন, আব্দুল আওয়াল, হারুণ অর রশিদ, সৈয়বুর রহমান, আখতারুল ইসলাম রিমন, জাহাঙ্গীর আলম, আব্দুল বারেক, নাজিবুর রহমান।
অপর দিকে এরফান আলী সমর্থিত প্যানেল থেকে সাধারণ গ্রুপে নির্বাচিত দুজন হলেন-রাইহানুল ইসলাম লুনা ও আনোয়ার হোসেন। এছাড়া এ প্যানেল থেকে সহযোগী গ্রুপে নির্বাচিতরা হলেন-এসতার আলী, সেরাজুল ইসলাম, আনোয়ার পারভেজ, আব্দুল মতিন সেলিম, কাউসার জাহান। উল্লেখ্য, ট্রাক মালিক গ্রুপের সভাপতি আব্দুস সামাদ বকুল, সড়ক পরিবহন মালিকগ্রুপের পক্ষে মেয়র মোখলেসুর রহমান, জেলা চাল কল ও মিল মালিক গ্রুপ থেকে মাহবুব আলম রাজু ও সোনামসজিদ আমদানি-রপ্তানিকারক গ্রুপ থেকে কবিুরল ইসলাম খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এরা সকলেই পরিচালক হবেন। এই ২২জনের ভোটে সভাপতি নির্বাচিত হবেন। আজ বৃহস্পতিবার সভাপতি পদের জন্য ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
সাধারণ ভোটার ছিলেন ৮৮৯ জন এবং সহযোগী ৮৬ জন। এইসব তথ্য নিশ্চিত করেন এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ও সদর উপজেলা নির্বাচন অফিসার মাহবুব কবীর। গতকাল ভোটগ্রহণের পর গণণা শেষে মধ্যরাতে এই ফলাফল ঘোষণা করা হয়।