চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযান তানোরে আগ্নেয়াস্ত্র, গুলিসহ গ্রেফতার ১

107

রাজশাহীর তানোর উপজেলায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলিসহ আয়নাল হক নামে একজন গ্রেফতার হয়েছেন। গতরাত সাড়ে ১০টার দিকে কামারগাঁও ইউনিয়নের মালশিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি নওগাঁর নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বরিয়ামন্ডলপাড়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে।
আজ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চোরাচালানের তথ্য পেয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় আয়নালের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে চ্যালেঞ্জ করে তাকে আটক করা হয়। পরে তার হেফাজত হতে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আয়নাল অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। এ ঘটনায় তানোর থানায় মামলা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ আটক-১ র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দ্বারিয়াপুরে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আজ সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি বিশ্বাসতলা গ্রামের সেন্টু আলীর।