চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়রের আয়োজনে দোয়া ও ইফতার

183

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমানের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার পৌর ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পৌরসভার সম্মেলন কক্ষে মূল মঞ্চে মেয়র মো. মোখলেসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, জেলা পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, সাবেক এমপি লতিফুর রহমান, জেলা পরিষদের নবনিযুক্ত প্রশাসক আশরাফুল হক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি এরফান আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামানসহ বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধি, টিএলসিসির প্রতিনিধি, পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
ইফতারের আগে রোজার ফজিলত ও গুরুত্ব ধরে সংক্ষিপ্ত আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন নিউমার্কেট মসজিদের ইমাম আলহাজ মাওলানা মো. আব্দুল বাসির আল হাদি।