চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের দোয়া ও ইফতার

548

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল মঙ্গলবার জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো, মাহমুদুল হাসান, জেলা ও দায়রা জজ মো. এনামুল বারী, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম মনজুর রেজা, সাবেক সংসদ সদস্য মুহাম্মদ জিয়াউর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফতাব আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এরশাদ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ তৌফিকুল ইসলাম, চাঁপইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, ৯ বিজিবির পরিচালক লে.কর্ণেল এসএম আবুল এহসান, ৫৯ বিজিবির পরিচালক লে.কর্ণেল রাশেদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খানসহ সরকারি ও বেসরকারি পর্যায়ের কর্মকর্তা, ব্যবসায়ি, আইনজীবীসহ বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ।
বিকেল ৪টা থেকে কোরআন তেলাওয়াত করেন, পুলিশ লাইন্স জামে মসজিদের ইমাম হাফেজ মো. এমদাদুল হক, হরিমোহন মসজিদের ইমাম মাওলানা মো. মনিরুল ইসলাম। দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মডার্ণ মার্কেট মসজিদের ইমাম ও ফকিরপাড়া জামে মসজিদের খতিব আলহাজ্ব ক্বারী মাওলানা আব্দুল বাসির আলহাদী।

অপর দিকে কৃষিবিদ ইনস্টিটিউশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি চাইনিজ হোটেলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে নাচোলে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের-এর আয়োজনে বাইলকাপাড়া গ্রামে তার নিজ বাড়ীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।