চাঁপাইনবাবগঞ্জে ১২০০ পিস ইয়াবা ও ২কেজি হেরোইনসহ আটক ৩

158

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাবের পৃথক ৩টি অভিযানে ১ হাজার ২শ’ পিস ইয়াবা ও ১ কেজি ৯৫০ গ্রাম হেরোইনসহ ৩জনকে আটক করা হয়েছে। আজ সকাল ও গতকাল অভিযানগুলো চালানো হয়। আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার দক্ষিণ উজিরপুর তালপট্টি গ্রামের গোলামের ছেলে বাবুল ওরফে বাবু, আড়াইরশিযা গ্রামের আনারুল ইসলামের ছেলে নাসির উদ্দিন ওরফে বাবু ও গোমস্তাপুর উপজেলার রহনপুর মাদ্রাসাপাড়া এলাকার পুতু মিয়ার ছেলে মুরসালিন ওরফে আপেল।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক রায়হান খান বলেন, আজ সকাল ৮টার দিকে জেলা শহরের শাহীবাগ স্বরুপনগর এলাকায় অভিযান চালিয়ে ৪শ’পিস ইয়াবাসহ আটক করা হয় বাবুলকে। পরে তার স্বীকারোক্তিতে ৮শ’ পিস ইয়াবাসহ আটক হয় জেলা শহরের শাণিÍবাগ মহল্লার নাসিরকে। এ ব্যাপারে সদর থানায় দুটি পৃথক মামলা দিয়ে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক রায়হান।
এর আগে, গতকাল বিকেলে সদর উপজেলার চৌহদ্দীটোলা এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর ব্যাটালিয়ন সদর কোম্পনীর একটি দল। গোপন খবরের ভিত্তিতে চালানো অভিযানে মুরসালিনকে ১ কেজি ৯৫০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। আজ দুপুরে কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম অভিযানটি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।