চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি গাঁজা ও ২৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ৩

223

চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ১০ কেজি গাঁজা ও ২৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে বিজিবি ও গোয়েন্দা পুলিশ। গতরাতে অভিযানগুলো চালানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন শিবগঞ্জের ছোট হাদিনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে জাকির হোসেন ও একই গ্রামের মো.ইসলামের ছেলে আব্দুর রশিদ এবং গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইসলামপাড়া গ্রামের মৃত সাজ্জাদ আলী ছেলে ফিটু

আজ ৫৯’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জানান, গত শুক্রবার রাত পৌনে ১১টার দিকে শিবগঞ্জের রিফুজিপাড়া গ্রামের সীমান্তের ২০ গজ বাংলাদেশের ভেতরে অভিযান চালিয়ে ২’শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক মাহবুব ইমরান জানান, গতরাত পৌনে ৮টার দিকে জেলা শহরের বিশ্বরোড মোড় এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয় জাকির ও রশিদকে। এদের বিরুদ্ধে সদর থানায় মামলা দিয়ে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে গোমস্তাপুরে ৪৫ বোতল ফেন্সিডিলসহ ফিটু নামে ১ জনকে আটক করেছে পুলিশ। গতরাতে উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের আনারপুর কেতাব বাজারে থেকে তাকে আটক করা হয়। রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়ার হোসেন জানান, গতরাতে গোয়েন্দা শাখার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গাবাড়ি ইউনিয়নের আনারপুর কেতাব বাজারে অফিযান চালায়। এ সময় বাঙ্গাবাড়ি ইসলামপাড়া গ্রামের মৃত সাজ্জাদ আলী ছেলে ফিটুকে ৪৫ বোতল ফেন্সিডিলসসহ তাকে আটক করা হয়। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।