চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদকবিরোধী অভিযান ৫৯৯ বোতল ফেনসিডিলসহ দুজন গ্রেপ্তার

78

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি গ্রাম এলাকার চামারমাঠের একটি আমবাগান থেকে ৫১২ বোতল ফেনসিডিলসহ মো. ইসমাইল হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। গ্রেপ্তার হওয়া যুবক রানীহাটি গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, গত শনিবার রাত ১০টা ২০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল রানীহাটি গ্রাম এলাকার চামারমাঠের একটি আমবাগানে মাদকবিরোধী অভিযান চালায়। অভিযানে ৫১২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মো. ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে গ্রেপ্তার হওয়া ইসমাইল সেখানে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অপেক্ষা করছিল। এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়।
অপর সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর চৌমোহনী মোড়ে একই দিন রাতে আরেকটি অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে ৮৭ বোতল ফেনসিডিলসহ মো. জালাল উদ্দীন (২৬) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তিনি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার লতিফপুর গ্রামের মৃত মঈনুদ্দীনের ছেলে।