চাঁপাইনবাবগঞ্জে মাদক ব্যবসা ও সেবনের অভিযোগে গ্রেপ্তার ১২

118

সদর ও গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় পুলিশ ও র‌্যাবের পৃথক ৩টি অভিযানে মাদক ব্যবসা ও সেবনের অভিযোগে ১২ জন গ্রেপ্তার হয়েছে। জব্দ হয়েছে ৩ কেজি গাঁজা। গতকাল দিবাগত রাতে অভিযানগুলো চালানো হয়। গ্রেপ্তাররা হল- চাঁপাইনবাবগঞ্জ সদরে গ্রেপ্তাররা হল বালিগ্রাম শাহীবাগ মহল্লার আলাইদ্দীনের ছেলে বকুল ওরফে লালু (৪১) ও হোসেনডাঙ্গা বড়পকুরিয়া গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে আলী হোসেন (২৬) এবং রহনপুরে গ্রেপ্তাররা হল-লুৎফর, নাইমুল, আনিকুল, রজব, তাহির, মাসুদ, মারুফ, রিফাত, মোশারফ ও জিল্লুর।
আজ বিকাল সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানার প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌর হরিতকি মোড় মাঝপাড়া এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হয় বকুল ওরফে লালু। এর আগে গতকাল রাত সোয়া ৮টার দিকে ঝিলিম ইউনিযনের হোসেনড্ঙ্গাা এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হয় আলী হোসেন। এসব ঘটনায় সদর থানায় শুক্রবার দুটি পৃথক মামলা হয়েছে বলে জানান অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান।
এর আগে আজ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রাত ৮টার দিকে ৮টার দিকে রহনপুরেরর নুনগোলা কেডিসিপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে গাঁজা ও সেবন সামগ্রীসহ ১০ জন হাতেনাতে গ্রেপ্তার হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা হয়েছে বলেও জানায় র‌্যাব।