চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ ২ ব্যক্তি আটক

304

চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুর হাটের ম্যালকারপাড়া জামে মসজিদের পাশ থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ ১ ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ, বাবুল উদ্দীন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশনায় গতকাল এসআই রাশিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স রামচন্দ্রপুর হাটের ঐ জামে মসজিদের পাশ থেকে মাদকদ্রব্যসহ আব্দুল লতিফের ছেলে  বাক্কারকে আটক করা হয়। এ সময় বাক্কারের সাথে থাকা একটি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করা হয়। অফিসার ইনচার্জ আরও জানান, আটক ব্যক্তিকে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের শেষে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের ছিয়াত্তরবিঘী গ্রাম থেকে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃত ব্যক্তি- মৃত সাইফুদ্দিনের ছেলে আব্দুর রশিদ। ডিবি পুলিশের এসআই গোলাম রসূল  জানান, গোপন সংবাদের ভিক্তিতে গতকাল সন্ধ্যায় রশিদের বাড়িতে তল্লাশী চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল সহ তাকে হাতেনাতে আটক করা হয়।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জে সীমান্তে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে ৫৩ বিজিবি। আজ ভোরে  সুবেদার মোস্তফার এর নেতৃত্বে পোলাডাংগা বিওপির একটি টহল দল সদর থানার ডিএমসি মাঠ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উদ্ধারকৃত হেরোইন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।