চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই ইমাম ও এক শিশুসহ নিহত ৩

158

সদর উপজেলায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই ইমাম ও অটোরিক্সা আরোহি এক শিশুকন্যা প্রাণ হারিয়েছে। আজ দুপুরে দূর্ঘটনাগুলো ঘটে। নিহতরা হল- সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে হাফেজ ওমর ফারুক, চাঁপাইনবাবগঞ্জ শহরের দারিয়াপুর চৌহদ্দিটোলা মহল্লার সাইফুল ইসলাম মানিকের ছেলে হাফেজ জাহিদ হাসান ও শিবগঞ্জ উপজেলার পারধুমি ট্যাপাপাড়া গ্রামের আব্দুর রকিবের মেয়ে আফিয়া।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস কবির বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে একই মোটরসাইকেলযোগে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের হায়াতের মোড় থেকে সদর উপজেলার শাজাহানপুর ইউনিযনের নরেন্দ্রপুর বেড়াতে যাচ্ছিল ওমর ফারুক ও জাহিদ হাসান। নরেন্দ্রপুর পশ্চিমপাড়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাকা সড়ক পাশে গাছের সাথে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। নিহতরা হাফেজ ছিলেন ও সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের রানীনগর পারপাড়া জামে মসজিদে ইমামতি করতেন। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীণ বলেও জানান পুলিশ কর্মকর্তা ইলিয়াস কবির।
অপরদিকে সদর থানার উপ-পরিদর্শক(এসআ্ই) আশিষ সরকার বলেন, সকালে বাড়ি থেকে অটোরিক্সাযোগে মায়ের কোলে বসে খালার বাড়ি বেড়াতে যাচ্ছিল আফিয়া। পথে সদর উপজেলার রামচন্দ্রপুর বেয়ারাপাড়া এলাকায় অটোরিক্সার ঝাঁকুনিতে মায়ের কোল থেকে সড়কে ছিটকে পড়ে শিশুটি। এসময় পেছন থেকে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে আহত হয় সে। তাকে উদ্ধার করে দুপুর সোয়া ১২টার দিকে জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আফিয়াকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীণ বলেও জানান পুলিশ কর্মকর্তা আশিষ সরকার।