01713248557

চাঁপাইনবাবগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতি
চুক্তিভিত্তিক কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি ৫ দিন পার হলো

চাকরি স্থায়ীকরণের দাবিতে অনির্দিষ্টিকালের জন্য কর্মবিরতি পালন করছেন চাঁপাইনবাবগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির চুক্তিভিত্তিক কর্মকর্তা ও কর্মচারীরা।
সারাদেশের মতন রবিবার পঞ্চম দিনেও সকাল থেকে তারা এ কর্মসূচি পালন করেন। জেলাশহরের নয়াগোলা পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরের সামনে তারা ব্যানার-ফেস্টুন নিয়ে অবস্থান করেন তারা। দাবি আদায়ে বিভিন্ন প্লাকার্ড-ব্যানার প্রদর্শন করে ‘চুক্তি থেকে মুক্তি চাই’- এ স্লোগানে সরব ছিলেন তারা।
কর্মসূচি চলাকালীন বক্তব্য দেন- আন্দোলনের প্রধান সমন্বয়ক চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম (সদর-কারিগরি) মো. ফিরোজ জামান, নাচোল অফিসের ডিজিএম মো. আব্দুর রহিম, এজিএম (আইটি) আহমদ সালমান তারেক, এজিএম (ইঅ্যান্ডসি) জুবায়ের আহমদ, এজিএম (ওএন্ডএম) শোভন কুমার মহন্ত, সাহাপাড়া অফিসের এজিএম কালিপদ সরকার, মহারাজপুরের এজিএম আমিনুর রসুল ওপেল, শিবগঞ্জ অফিসের এজিএম সোহরাব হোসেন রাজু, জুনিয়র ইঞ্জিনিয়ার সোহেল রানা তরফদার, জুনিয়র ইঞ্জিনিয়ার হাসান আলী মোল্লা, মিটার রিডার মো. আলাউদ্দিনসহ অন্যরা।
উল্লেখ্য, গ্রাহকদের জরুরি বিদ্যুৎ পরিষেবা চালু রেখে তারা এই আন্দোলন চালিয়ে যাচ্ছেন।
কর্মসূচি থেকে অভিন্ন চাকরি বিধি বাস্তবায়ন ও সকল চুক্তিভিত্তিক কর্মকর্তা ও কর্মচারীদের অবিলম্বে চাকরি স্থায়ীকরণের দাবি জানান বক্তারা।