চাঁপাইনবাবগঞ্জে চ্যানেল ২৪’র দশম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

119

দশে আমরা দেশের তরে’ এই স্লোগানে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে চ্যানেল ২৪ এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। আজ সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে দশ বছর পূর্তি উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শঙ্কর কুমার কুন্ডু। সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির কামাল, বর্ষীয়ান সাংবাদিক শামসুল ইসলাম টুকু, ডাবলু কুমার ঘোষ, আম উদ্যোক্তা ও এসএ টিভির জেলা প্রতিনিধি আহসান হাবীব, সাপ্তাহিক সোনামসজিদ প্রত্রিকার সম্পাদক ও সাংবাদিক জোনাব আলী, চাঁপাইনবাবগঞ্জ কৃষি অ্যাসোসিয়েশনের সভাপতি আবু বাক্কার সিদ্দিক, শিবগঞ্জ ম্যাংগো প্রডিউসার কো-অপারেটিভ সোসাইটির সাধারণ সম্পাদক ইসমাইল খান শামীম সহ অন্যরা।
সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফাইজুর রহমান মানির সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত দেন চ্যানেল ২৪’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন।
এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী, ক্যাবল নেটওয়ার্কের প্রতিনিধি, সাংস্কৃতিক কর্মী, সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বক্তারা প্রতিষ্ঠাকাল থেকে তথ্য নির্ভর সংবাদ পরিবেশন করায় চ্যানেল ২৪ কর্তপক্ষকে ধন্যবাদ জানান। সেই সঙ্গে আগামী দিনে দেশের উন্নয়নে অনিয়ম, দুর্নীতি, সম্ভাবনা ও উন্নয়ন নিয়ে আরও বেশি বেশি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান। শেষে দিবসটি উপলক্ষে কেক কাটেন অতিথিরা।