চাঁপাইনবাবগঞ্জে গান পাউডারসহ আটক ১

222

চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি ৪২০ গ্রাম গান পাউডারসহ ইসমাইল নামে একজনকে আটক করেছে র‌্যাব। আটককৃত ইসমাইল সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বাগবাড়িটোলা গ্রামের মফিজুল ইসলামের ছেলে। র‌্যাব জানায়, গতকাল দিবাগত রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সদস্যরা সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বাগবাড়িটোলা গ্রামে অভিযান চালিয়ে ইসমাইলকে আটক করা হয়। এসময় তার স্বীকারোক্তির ভিত্তিতে শয়ন ঘর থেকে ৩ কেজি ৪২০ গ্রাম গান পাউডার ও ২ কেজি কয়লা উদ্ধার করা হয়।
র‌্যাব আরও জানায়, সাম্প্রতিক সময়ে অস্থির রাজনৈতিক পরিস্থিতিতে ককটেল এবং অন্যান্য বিস্ফোরক দ্রব্য ব্যবহার করে নাশকতাসহ নানা অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়। এরই ধারাবাহিকতায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩ কেজি ৪২০ গ্রাম গান পাউডার এবং ২ কেজি কয়লা ইসমাইলের ঘরের খাটের নিচ থেকে উদ্ধার করা হয়।
আর আগে রাত ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড মোড় এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ রিপন নামে এক যুবকে আটক করে র‌্যাব। আটককৃত রিপন হচ্ছে শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাতরশিয়া মান্নান মোড়ের এরশাদ আলীর ছেলে।