চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার উন্নয়নমূলক কাজের উদ্বোধন

169

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার ৪টি রাস্তা ও ১টি ড্রেনের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে এসবের উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।
এ সময় উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, শিল্প বিষয়ক সম্পাদক সামশুদ্দিন বাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন।
চারটি রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজের মধ্যে রয়েছে- রহনপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের জালিবাগান আজম ও আসাদুলের দোকান হতে ওয়েস্ট মোড় পর্যন্ত ৫৩ লাখ ২৭ হাজার ৬৭২ টাকা, ৭ নম্বর ওয়ার্ডের মাদরাসাপাড়া মজিবুর হাউস হতে মসজিদ পর্যন্ত ৩৮ লাখ ৮৪ হাজার ৭৩১ টাকা, ২ নম্বর ওয়ার্ডের ইসলামনগর হতে খাঁড়িপাড়া পর্যন্ত ২৬ লাখ ৭৩৫ টাকা, ৬ নম্বর ওয়ার্ডের নুনগোলা বাসস্ট্যান্ড হতে খয়রাবাদ পর্যন্ত ১ হাজার ২০০ মিটার ১ কোটি ৭৩ লাখ ৫৫ হাজার ৩৫ টাকা ব্যয়ে করা হচ্ছে। এছাড়া ৫৫ লাখ ৫৬ হাজার ২২২ টাকা ব্যয়ে ৭ নম্বর ওয়ার্ডের কলেজ মোড় হতে জনকল্যাণ মোড় পর্যন্ত আরসিসি ড্রেনের কাজ করা হচ্ছে।
এলজিইডির গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় মোট ৩ কোটি ৪৭ লাখ ২৪ হাজার ৩৯৫ টাকা ব্যয়ে রহনপুর পৌরসভা এ কাজগুলো বাস্তবায়ন করছে।
উদ্বোধন শেষে দুপুরে শেখপাড়াসহ শহীদ স্মৃতি পাঠাগার ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্র পরিদর্শন করেন নেতৃবৃন্দ।