চলচ্চিত্রে ফিরছেন পূর্ণিমা

561

দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। ‘লালটিপ’খ্যাত নির্মাতা স্বপন আহমেদ পরিচালিত নতুন ছবি ‘ভবঘুরে’তে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আগামি ১২ নভেম্বর ফ্রান্সে ছবিটির শুটিং শুরম্ন হবে। এরপর সুইজারল্যান্ডেও শুটিং হবে।
জানা গেছে, ‘ভবঘুরে’তে অভিনয় করার কথা ছিল মডেল-অভিনেত্রী তানজিন তিশার। গেল সেপ্টেম্বর মাসে ছবিতে লিখিতভাবে চুক্তিবদ্ধও হয়েছিলেন তানজিন তিশা, কিন্তু শেষ পর্যন্ত্ম জানা গেল এই ছবি থেকে তাকে বাদ দেয়া হয়েছে।
নির্মাতা স্বপন চৌধুরী জানান, ‘ভবঘুরে ছবির শুটিং হবে ফ্রান্সে। কিন্তু অনেক চেষ্টার পরেও তিশার ভিসা পাওয়া যাইনি। তাই শেষ পর্যন্ত্ম তাকে বাদ দেয়া হয়েছে। ‘পরবাসিনী’ ছবির এই নির্মাতা আরী জানান, তানজিন তিশাকে বাদ দিয়ে পূর্ণিমাকে নেয়া হচ্ছে। তার ভিসার জন্য অ্যাম্বাসিতে আবেদন করা হয়েছে। দু-একদিনের মধ্যেই আশা করছি সুখবর পাওয়া পাব।’
নির্মাতার ভাষ্য, আগামি ১২ নভেম্বর ফ্রান্সে শুটিং শুরম্ন হবে। এরপর সুইজারল্যান্ডেও শুটিং করা হবে। প্যারিসের একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে ‘ভবঘুরে’ ছবির কাহিনি এগুবে। পূর্ণিমা অভিনীত লোভে পাপ পাপে মৃত্যু ও টু বি কন্টিনিউড নামের দুটি ছবি সর্বশেষ মুক্তি পায়। তার পরেও রম্নপালি পর্দায় তাকে নিয়ে নেই কোনো আলোচনা। তবে এবার দারম্নণ কিছু হতে পারে বলে মনে করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা। তার ভাষ্য, ‘ফ্রান্সে বেড়ে ওঠা একটি মেয়ের চরিত্রে নিয়ে ভবঘুরে ছবির কাহিনী। গল্পটি নিয়ে পরিচালক এরইমধ্যে কথা বলেছেন। ভালোই লেগেছে আমার কাছে।’ ‘ভবঘুরে’ ছবিতে আরও অভিনয় করবেন শিপন মিত্র, শিমুল খান প্রমুখ।