গোমস্তাপুর সীমান্তে শিশু ও নারীসহ আটক ৭

150

গোমস্তাপুর উপজেলার চাঁড়ালডাঙ্গা সীমান্তে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় শিশু ও নারীসহ ৭ জনকে আটক করেছে বিজিবি। গত বৃহস্পতিবার সকালে চাঁড়ালডাঙ্গা সীমান্তের ২১৯ মেইন পিলারের ২৯-৩১ রিভার পিলার কাছ থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ২ জন পুরুষ, ২ জন মহিলা ও ৩ শিশু রয়েছে। ওই দিন রাতে তাদের গোমস্তাপুর থানায় হস্তান্তর করেছে বিজিবি।
আটককৃতরা হলেন- নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কুমারডাঙ্গা গ্রামের জাফর শেখের ছেলে এন্তাজ শেখ (২৭), তার স্ত্রী শিউলি বেগম (২৫), একই উপজেলার দিঘলিয়া গ্রামের সেরাজুলের ছেলে বেলাল (৩০), তার স্ত্রী বিজলি বেগম (২৭) এবং তাদের সন্তান আরমান (৮), আবদুল্লাহ (৬) ও আশিয়া (৩)।
১৬ বিজিবি’র চাঁড়ালডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার মোহর আলী জানান, নিয়মিত টহল দেয়ার সময় বৃহস্পতিবার সকালে চাঁড়ালডাঙ্গা সীমান্তের ২১৯ মেইন পিলারের ২৯-৩১ রিভার পিলার কাছ থেকে তাদের আটক করা হয়।
এ ব্যাপারে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে ৩ শিশুসহ ৭ জনকে থানায় হস্তান্তর এবং এ বিষয়ে একটি মামলা দায়ের করেছে বিজিবি। শুক্রবার (গতকাল) তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত মঙ্গলবার উপজেলার বাঙ্গাবাড়ী সীমান্তে নারী ও শিশুসহ ১০ জনকে আটক করে বিজিবি।