গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী-স্ত্রী

120

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক আব্দুস সালাম (৬২) ও আরোহী তার স্ত্রী রোকসানা বেগম (৫৫) নিহত হয়েছেন। গত ২৬ মার্চ শুক্রবার বিকেলে রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের দামপুরা নামক স্থানে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ প্রাণহানির ঘটনা ঘটে।
গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের দামপুরা নামক স্থানে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল চালক নাচোল উপজেলার গোলাবাড়ী গ্রামের মৃত সেরাফত আলীর ছেলে আব্দুস সালাম ঘটনাস্থলে নিহত হন। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্ত্রী রোকসানা বেগম গুরুতর আহত হন। খবর পেয়ে গোমস্তাপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক রোকসানা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়।
এ বিষয়ে রহনপুর তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল বারী জানান, কোনো অভিযোগ না থাকায় লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের নিকট মরদহ হস্তান্তর করা হয়।