গোমস্তাপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে কর্মশালা

112

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও পরিচালনা পরিষদের সভাপতিদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন। স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম। অন্যদের মধ্যে বক্তব্য দেন- গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন রেজা, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, সহকারী কমিশনার (ভূমি) বিপাশা হোসাইন।
এ সময় উপস্থিত ছিলেন- ভোলাহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মহা. তৌফিকুল ইসলাম, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি রবিউল আওয়ালসহ অন্যরা।
পারফর্মেন্স বেজড গ্র্যান্ডস ফর সেকেন্ডারি ইনস্টিটিউশন (পিবিজি এস আই) স্মিথ সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এসইডিপি) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতায় শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষে এই কর্মশালার আয়োজন করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে দিনব্যাপী এই কর্মশালায় উপজেলার মোট ১০০ জন প্রতিষ্ঠান প্রধান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি অংশ নেন।